বাউফলে স্বাস্থ্য সহকারীকে পেটানোয় সেই চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা Latest Update News of Bangladesh

রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাউফলে স্বাস্থ্য সহকারীকে পেটানোয় সেই চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

বাউফলে স্বাস্থ্য সহকারীকে পেটানোয় সেই চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

বাউফলে স্বাস্থ্য সহকারীকে পেটানোয় সেই চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা




আমজাদ হোসেন, বাউফল প্রতিনিধি॥ পটুয়াখালীর বাউফলে ইউনিয়ন স্বাস্থ্যকর্মীকে পিটানোর ঘটনায় কনকদিয়া ইউনিয়ন চেয়ারম্যান শাহীন হাওলাদারের বিরুদ্ধে বাউফল থানায় মামলা হয়েছে। সোমবার (৯ আগস্ট) দুপুরে স্বাস্থ্যকর্মী আল-আমিন সিকদার বাদী হয়ে মামলা করেছেন।

 

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চেয়ারম্যানের ইচ্ছানুযায়ী করোনার টিকা না দেয়ায় স্বাস্থ্যকর্মী আল-আমিন সিকদারকে পেটান তিনি। এছাড়াও অশ্লীল ভাষায় গালিগালাজ করেন ইউনিয়ন সহকারী স্বাস্থ্য পরির্দশক তাসলিমা নাজনিন এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচও) প্রশান্ত কুমার সাহাকে।

 

 

আল-আমিন সিকদার ওই ইনিয়নের একনং ওয়ার্ডের স্বাস্থ্য সহকারী হিসেবে কর্মরত। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা বলেন, মারধরের ঘটনায় কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে স্বাস্থ্যকর্মী আল আমিন সিকদার বাদী হয়ে মামলা করেছেন।

 

 

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আল মুন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। উল্লেখ যে, ২৫ জুন সালিস বৈঠকে এক কিশোরীকে জোরপূর্বক বিয়ে করে ব্যাপক সমালোচিত হন। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD